শাসনগাছার আজাদ মেম্বার আর নেই; এমপি বাহার ও মেয়র রিফাতের শোক

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা শাসনগাছা এলাকার অধিবাসী ও আদর্শ সদর উপজেলার ২ নং দূর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদের ৭ ওয়ার্ডের দুইবারের নির্বাচিত মেম্বার আজাদ রহমান (৫৩) আর নেই। বৃহস্পতিবার (২৭ জুলাই) ভোর ৫ টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি—রাজিউন)।

আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও দূর্গাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আজাদ রহমানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি ও সাধারন সম্পাদক সিটি মেয়র আরফানুল হক রিফাত সহ বিশিষ্টজনেরা।

আজাদ রহমানের জানাজা নামাজ বৃহস্পতিবার বাদ আসর শাসনগাছা বুড়িচং রোড সংলগ্ন মাঠে অনুষ্ঠিত। নিবেদিত প্রাণ আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক আজাদ মেম্বারের জানাজা নামাজে দলমত নির্বিশেষে এলাকার শোকার্ত মানুষের ঢল নামে।

জানাজা নামাজের আগে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও কর্মময় জীবন নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক কাজী আবুল বাসার, সাধারন সম্পাদক ও ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, সহ-সভাপতি ও দূর্গাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারন সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাবেল, ইউনিয়র আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক ভূইয়া সহ পরিবারের সদস্যরা। জানাজায় সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ সহ রাজনৈতিক-সামাজিক সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন। মৃত্যকালে তিনি স্ত্রী, ৩ শিশু সন্তান, আত্মীয় স্বজন, বহু শুভাকাঙ্খি ও গুনগ্রাহি রেখে গেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page